1. momin02@gmail.com : MD Momin : MD Momin
  2. admin@upokulbarta.com : upokulbarta : Md Shohel
  3. monsur.gk9890@gmail.com : MD Monsur : MD Monsur
স্বামীর নাম বদল করে ফেললেন মমতাজ | Upokul Barta
নোটিশঃ
উপকূলের  জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল উপকূল বার্তায় আপনাকে স্বাগতম
সর্বশেষ সংবাদ
ভারপ্রাপ্ত অধ্যক্ষ সো‌য়ে‌ব’র হাত ধ‌রে শ‌শিভূষণ বেগম রহিমা ইসলাম ক‌লে‌জের শিল্পীর তু‌লি‌তে ক্যাম্পাস বিবিডিসি এর প্রধান উপদেষ্টা হলেন অতিরিক্ত সচিব মোঃ জহুরুল হক ব্যক্তিগত সহকারীর অসুস্থ পিতাকে দেখতে হাসপাতালে গেলেন এমপি শাওন ভোলায় নির্বাচনকে কেন্দ্র করে দফায় দফায় সংঘর্ষ, নির্বাচনী অফিস ও গাড়ী ভাংচুর আহত-১৪ ভোলায় ভাই এর জন্য ভোট চাইলেন অভিনেতা সাইদ বাবু খেলা-ধূলার মধ্যে থাকলে তরুণ প্রজন্ম বিপদগামী হয় না-এমপি শাওন লালমোহন পৌরসভার বিভিন্ন ওয়ার্ড পরিদর্শন করলেন এমপি শাওন সামাজিক নিরাপত্তা সেবার মানন্নোয়নে দৌলতখানে নাগরিক সংলাপ আমি শেখ হাসিনার একজন কর্মী হিসেবে কাজ করছি-এমপি শাওন শেখ হাসিনা কৃষিখাতে বিপ্লব ঘটিয়েছেন-এমপি শাওন

স্বামীর নাম বদল করে ফেললেন মমতাজ

  • প্রকাশিত : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০
  • ১৯৩ বার পঠিত

নিউজ ডেস্ক :

জাতীয় পরিচয়পত্রে থাকা স্বামীর নামের পরিবর্তন করেছেন মানিকগঞ্জ-২ আসনে আওয়ামী লীগ সংসদ সদস্য ও জনপ্রিয় কণ্ঠশিল্পী মমতাজ বেগম। একই স’ঙ্গে তিনি শিক্ষাগত যোগ্য;তারও পরিবর্তন করেছেন।

এ জন্য তিনি নির্বাচন কমিশনে জাতীয় পরি;চয়পত্র সংশোধনের আবেদন করেছিলেন। ম’ঙ্গলবার সংশোধিত জাতীয় পরিচয়পত্র হাতে পেয়েছেন আসন্ন একাদশ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া এই সংসদ সদস্য। জমা করুন এবং সংশোধনের ফরমে স্বামী রমজান আলীর জায়গায় এ এস এম মঈন হাসান নাম চেয়েছিলেন মমতাজ। আর শিক্ষাগত যোগ্যতায় পঞ্চম শ্রেণির স্থলে দশম শ্রেণি চেয়েছিলেন  ।  আবেদন ফরমের স’ঙ্গে তিনি পাসপোর্ট, বিয়ের সনদ ও স্কুলের ১০ শ্রেণির প্রশংসা’পত্র জমা দিয়েছিলেন। মমতাজ বলেন, আমি আগেই সংশোধনের জন্য আবেদন করে;ছিলাম। আজ সংশোধিত জাতীয় পরিচয়পত্র হাতে পেয়েছি।

প্রস’ঙ্গত, ফোক গানের সম্রাজ্ঞী খ্যাত মমতাজ বেগমের স্বামী ছিলেন মানিকগঞ্জ পৌরসভার সাবেক মেয়র রমজান আলী। তবে বেশ কয়েক বছর আগে তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়। পরে তিনি এ এস এম মঈন হাসানকে বিয়ে করেন। মঈন হাসান পেশায় চিকিৎসক বলে জানা যায়।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৫৪৬,২১৬
সুস্থ
৪৯৬,৯২৪
মৃত্যু
৮,৪০৮
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৩৮৫
সুস্থ
৮১৭
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved upokulbarta.com © 2021
Development BY MD Rasel Mahmud