1. momin02@gmail.com : MD Momin : MD Momin
  2. admin@upokulbarta.com : upokulbarta : Md Shohel
শেখ হাসিনা অসহায়দের মূখে হাঁসি ফোটানোর জন্য কাজ করছেন-এমপি শাওন | Upokul Barta
নোটিশঃ
উপকূলের  জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল উপকূল বার্তায় আপনাকে স্বাগতম
সর্বশেষ সংবাদ
ভোলায় দুই ছিনতাইকারী আটক অষ্ঠাদশী কি‌শোরী! বামনা থানা অফিসার ইনচার্জের সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার ৪ ইউনিয়নেই মহড়া পরিচালনা নব‌ নির্বা‌চিত জমিয়ত নেতৃবৃন্দকে চরমাদ্রাজ ফা‌জিল মাদরাসার পক্ষ থে‌কে সংবর্ধনা উপকূলীয় বেড়িবাঁধ নির্মাণের জন্য ১২-১৫ হাজার কোটি টাকা বরাদ্দের দাবি ভোলায় প্রধান শিক্ষক চাকরি থেকে বরখাস্ত এ শহরে এলডি ট্যাক্স প্রদানের নিমিত্ত অনলাইন রেজিস্ট্রেশনের জন্য জনগণকে সম্পৃক্ত করতে প্রচারণার আহবান জানালেন ডিএলআরসি কাউখালী উপজেলার ভূমি অফিস পরিদর্শনে বরিশালের ডিএলআরসি:অনলাইনে এলডি ট্যাক্স গ্রহণের নিমিত্ত জনগণকে নিবন্ধনের আহবান জানিয়ে প্রচারণার নির্দেশ ভোলায় উদ্বোধন হয়েছে দৃষ্টিনন্দন মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র

শেখ হাসিনা অসহায়দের মূখে হাঁসি ফোটানোর জন্য কাজ করছেন-এমপি শাওন

  • প্রকাশিত : শনিবার, ১ মে, ২০২১
  • ১২০ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহনঃ ভোলার লালমোহনে করোনায় ক্ষতিগ্রস্ত ভাসমান জনসাধারণের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মানবিক সহায়তা হিসেবে ত্রাণ পৌছে দিয়েছেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন।

শনিবার দুপুরে লালমোহন সজিব ওয়াজেদ জয় ডিজিটাল পার্কের মাঠে ৫ শতাধিক ভাসমান জনসাধারণের মাঝে এ সহায়তা তুলে দেন তিনি। এসময় এসমপি শাওন বলেন, আমাদের পাশ্ববর্তী দেশ ভারতে আজ করোনার ভয়াল ছোবল হানা দিয়েছে। আমাদের দেশে এরকম অবস্থা হলে তাহলে ভয়াবহ পরিস্থিতি হতো। তাই আমাদের সতর্ক থাকতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী কে কাকে ভোট দিয়েছে তা বিবেচনা না করে সঠিকভাবে সকলের কাছে ত্রাণ পৌছে দিচ্ছেন।

তিনি বলেন, গত বছর থেকে করোনা ভাইরাস শুরু হওয়ার পর এ পর্যন্ত বর্তমান সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অসহায় হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে। অসহায়দের মুখে হাসি ফোটানোর জন্য তিনি দিন-রাত কাজ করে যাচ্ছেন। আমাদেরও প্রত্যেককে যার যার দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে। তা হলে করোনাভাইরাস মোকাবেলা করা সম্ভব হবে।

শেখ হাসিনা থাকতে দেশের একজন মানুষও না খেয়ে কষ্ট পাবে না। যতবড় বিপদই আসুক প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায়দের পাশে আছেন। তিনি করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে প্রত্যেককে প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে ঘর থেকে বের না হতে অনুরোধ করেন। উপজেলা নির্বাহী অফিসার আল-নোমানের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার প্রমূখ।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৮১৫,২৮২
সুস্থ
৭৫৫,৩০২
মৃত্যু
১২,৯১৩
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,৩২২
সুস্থ
২,০৬২
মৃত্যু
৪৪
স্পন্সর: একতা হোস্ট

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved www.upokulbarta.com © 2022
Development BY MD Rasel Mahmud