1. momin02@gmail.com : MD Momin : MD Momin
  2. admin@upokulbarta.com : upokulbarta : Md Shohel
  3. monsur.gk9890@gmail.com : MD Monsur : MD Monsur
বাউফল উপজেলা যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের নেতাকর্মীদের মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে | Upokul Barta
নোটিশঃ
উপকূলের  জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল উপকূল বার্তায় আপনাকে স্বাগতম
সর্বশেষ সংবাদ
চরফ্যাশন পৌর সভায় চলছে অনির্ধারিত টোল আদায় স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে প্রতিবেশীর যাবজ্জীবন. কোস্ট ট্রাস্টের সহায়তায় জলবায়ু ফোরামের উদ্যোগে ”মাস্ক নাই তো সেবা নাই” ক্যাম্পেইন অনুষ্ঠিত এনজিও কর্মীদের চাকুরির নিরাপত্তা ও বেতন কাঠামো খুবই দুর্বল লালমোহনে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের পায়তারা।। মারপিটে আহত ১ লালমোহনে আনন্দ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত বিদেশী চ্যানেল আর অপসংস্কৃতির আগ্রাসন রোধে এশিয়ান টেলিভিশন ভূমিকা রাখছে- এমপি শাওন বরগুনার রিফাত হত্যা মামলার সাজাপ্রাপ্ত ৩ আসামির জামিন। আজ আদর্শ মানব কল্যাণ সোসাইটির চেয়ারম্যানের ৪৯তম জন্মবার্ষিকী মঠবাড়িয়ার দাউদখালী ইউনিয়নে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ

বাউফল উপজেলা যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের নেতাকর্মীদের মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
  • ৬১ বার পঠিত


নিজস্ব সংবাদদাতা,বাউফল ,মো:হাসান আকন॥ বাউফল উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সাইদুর রহমান হাসান ও সাধারণ সম্পাদক মাহামুদ রাহাত জামসেদসহ যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের নেতাকর্মীদের মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।

আজ (২৪ নবেম্বর) মঙ্গলবার বাউফল পৌর শহরের কুন্ডপট্রি এলাকায় দলীয় কার্যালয়ে সামনে সকাল ১০ টার সময় এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। পৌর ও উপজেলার বিভিন্ন এলাকা থেকে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে প্রায় দেড় সহস্রাধিক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সোহাগ হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সূর্যমনি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হাফিজুর রহমান,সরকারি কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফুর রহমান, যুগ্ন সাধারন সম্পাদক মাহাম্মুদ হাসান ও সাংগঠনিক সম্পাদক শাহরিয়া রুদ্র, পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী জোমাদ্দার, প্রচার সম্পাদক সরল চন্দ্র শীল,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক উত্তম গাঙ্গুলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম শিপন এবং পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহির রায়হান তালুকদার প্রমুখ।

উল্লেখ্য, চলতি বছরের গত ২৪ মে থানা-সংলগ্ন ডাকবাংলোর সামনে বাউফল পৌরসভার উদ্যোগে করোনাভাইরাস সংক্রমণরোধে করণীয় বিষয়ে প্রধানমন্ত্রীর নির্দেশনা সংবলিত একটি তোরণ নির্মাণকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। ওই সময় তাপস চন্দ্র দাস নামে এক যুবলীগ কর্মী আহত হয় এবং পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ওই ঘটনায় তাপসের বড় ভাই পঞ্চজ কুমার দাস বাদী হয়ে বাউফল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. জিয়াউল হক জুয়েল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও দাসপাড়া ইউপি চেয়ারম্যান এএনএম জাহাঙ্গীর হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান হাসান ও সাধারণ সম্পাদক মাহামুদ রাহাত জামশেদসহ ৩৫ জনকে আসামি বাউফল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৫২৯,০৩১
সুস্থ
৪৭৩,৮৫৫
মৃত্যু
৭,৯৪২
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৭০২
সুস্থ
৬৮২
মৃত্যু
২০
স্পন্সর: একতা হোস্ট

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved upokulbarta.com © 2020
Development BY MD Rasel Mahmud