1. momin02@gmail.com : MD Momin : MD Momin
  2. admin@upokulbarta.com : upokulbarta : Md Shohel
  3. monsur.gk9890@gmail.com : MD Monsur : MD Monsur
বাংলাদেশের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান মোঃ মিরাজুল ইসলামকে শুভেচ্ছা জানিয়েছেন মঠবাড়িয়ার দাউদখালি ইউ,পি চেয়ারম্যান | Upokul Barta
নোটিশঃ
উপকূলের  জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল উপকূল বার্তায় আপনাকে স্বাগতম
সর্বশেষ সংবাদ
ঢাকা জেলা প্রেসক্লাবের উদ্যোগে সর্বসাধারণের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা ভোলায় এস এন ডি সি (SNDC) মাক্স ও সাবান বিতরন a2i কর্তৃক উপজেলার প্রথম ও জেলা শিক্ষক এম্বাসেডর নির্বাচিত হলেন হামিদ পারভেজ মুক্তিযোদ্ধা আতিক উল্ল্যাহ হত্যায় সাতজনের মৃত্যুদণ্ড বাউফলে বন্ধের নির্দেশকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে চলছে হাসপাতালের কার্যক্রম,, ভোলায় টাকার বিনিময়ে ধর্ষকের মুক্তি: ধর্ষণ না করেও মামুন হাজতে! সুনাম এবং সম্পর্কের ঝুঁকি এড়াতে আমাদের সরকারের ভাসানচর ইস্যুতে এই মুহূর্তে জাতিসঙ্ঘের সাথে কথা বলা উচিত সরকার স্বাস্থ্যখাতে ব্যাপক উন্নয়ন করেছেন-এমপি শাওন শেখ হাসিনা কৃষি বান্ধব প্রধানমন্ত্রী–এমপি শাওন ভোলায় জঙ্গীবাদ মৌলবাদের বিরুদ্ধে সেচ্ছাসেবক লীগের মানববন্ধন

বাংলাদেশের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান মোঃ মিরাজুল ইসলামকে শুভেচ্ছা জানিয়েছেন মঠবাড়িয়ার দাউদখালি ইউ,পি চেয়ারম্যান

  • প্রকাশিত : বুধবার, ৪ নভেম্বর, ২০২০
  • ১৭২ বার পঠিত

মোঃআসাদুজ্জামান -(সহকারী সম্পাদক)

বাংলাদেশের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান মোঃ মিরাজুল ইসলামকে শুভেচ্ছা জানিয়েছেন মঠবাড়িয়া উপজেলার ০৪ নং দাউদখালি ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ফজলুল হক খান রাহাত।

২০১৯ সালে বাংলাদেশের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মিরাজুল ইসলাম। রোববার প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় এক পরিপত্র জারির মাধ্যমে এ তথ্য জানায়। মো. মিরাজুল ইসলাম ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের বর্তমান কমিটির সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের পরিপত্রে উল্লেখ করা হয়, বিভিন্ন উপজেলার মনোনয়ন পাওয়া চেয়ারম্যানদের মধ্যে থেকে চূড়ান্তভাবে মিরাজুল ইসলামকে শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে ঘোষণা করা হলো। ২০১৯ সালে ভান্ডারিয়ার বিভিন্ন উন্নয়নমূলক কাজ, সমাজ থেকে মাদক নির্মূল ও বিশেষ করে করোনার সময় উল্লেখযোগ্য ভূমিকা রাখার জন্য তাকে শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত করা হয়। প্রতি বছরই বিভিন্ন উন্নয়নমূলক কাজ, এলাকার সমস্যা সমাধানে অবদান রাখা ও সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করে থাকে। এছাড়া এই মন্ত্রণালয় আরো ২০টি ক্যাটাগরিতে শ্রেষ্ঠ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক হিসেবে নির্বাচিত করে থাকে। ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান মো. মিরাজুল ইসলাম এর আগে ২০১৪ থেকে ২০১৯ এর জানুয়ারি পর্যন্ত মো. মিরাজুল ইসলাম উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেছেন। এরপর ২০১৯ সালের এপ্রিল মাসে নির্বাচনে তিনি উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করে আসছেন।

মঠবাড়িয়া উপজেলার ০৪ নং দাউদখালি ইউনিয়ন পরিষদের এ জন নন্দিত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ফজলুল হক খান রাহাত বলেন এ বছর বৈশ্বিক মহামারি করোনার সময় ভান্ডারিয়া উপজেলার ৫০ হাজার পরিবারের প্রত্যেকেই ঘরে ঘরে গিয়ে “প্রয়োজনে রেখে দিন, প্রয়োজন না হলে অন্যকে দিন” এই শ্লোগানে উপজেলা চেয়ারম্যান মো. মিরাজুল ইসলামের পক্ষ থেকে নিত্য প্রয়োজনীয় খাবার ও জিনিসপত্র পৌঁছে দেয়া হয়। এছাড়াও করোনার সময় ভান্ডারিয়া লঞ্চঘাট, বাসস্ট্যান্ড, উপজেলা হাসপাতাল, উপজেলা কমপ্লেক্স ও বাজারে করোনার সংক্রমণ রোধে ব্যাপক কাজ করেছেন ভান্ডারিয়া উপজেলার এ তরুণ চেয়ারম্যান। তার সুন্দর মানষিকতার ফলাফল সে পেয়েছে এটা আমাদের গর্বের বিষয়। তিনি বলেন আল্লাহ যেন তাকে আরও বেশি মর্যাদার অধিকারের করেন এবং ভান্ডারিয়ার এ উপজেলা চেয়ারম্যানের দীর্ঘায়ু ও সু স্বাস্থ্য কামনা করেন।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৭৩,৯৯১
সুস্থ
৩৯০,৯৫১
মৃত্যু
৬,৭৭২
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,২৫২
সুস্থ
২,৫৭২
মৃত্যু
২৪
স্পন্সর: একতা হোস্ট

সোসা্ল মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved upokulbarta.com © 2020
Development BY MD Rasel Mahmud