1. momin02@gmail.com : MD Momin : MD Momin
  2. admin@upokulbarta.com : upokulbarta : Md Shohel
  3. monsur.gk9890@gmail.com : MD Monsur : MD Monsur
বরিশালে জয়িতা সম্মাননা পেল কোস্ট ট্রাস্টের ভোলার টিম লিডার রাশিদা বেগম | Upokul Barta
নোটিশঃ
উপকূলের  জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল উপকূল বার্তায় আপনাকে স্বাগতম
সর্বশেষ সংবাদ
এমপি শাওন’র শোক অধ্যাপক মোহাম্মদ হানিফ আর নেই দৌলতখানে অসহায় নারীদের সেলাই মেশিন দেওয়ার নামে অর্থ লোপাট লালমোহনে ২য় তম বীমা দিবস পালিত চরফ্যাশনে মেয়র- সাধারন কাউন্সিলদের ভোট বিন্যাস ভাসুরের কু-প্রস্তাবে রাজি না হওয়ায় দৌলতখানে গৃহবধূকে পিটিয়ে রক্তাক্ত বোরহানউদ্দিনে খাল থেকে যুবকের লাশ উদ্ধার ভারপ্রাপ্ত অধ্যক্ষ সো‌য়ে‌ব’র হাত ধ‌রে শ‌শিভূষণ বেগম রহিমা ইসলাম ক‌লে‌জের শিল্পীর তু‌লি‌তে ক্যাম্পাস বিবিডিসি এর প্রধান উপদেষ্টা হলেন অতিরিক্ত সচিব মোঃ জহুরুল হক ব্যক্তিগত সহকারীর অসুস্থ পিতাকে দেখতে হাসপাতালে গেলেন এমপি শাওন ভোলায় নির্বাচনকে কেন্দ্র করে দফায় দফায় সংঘর্ষ, নির্বাচনী অফিস ও গাড়ী ভাংচুর আহত-১৪

বরিশালে জয়িতা সম্মাননা পেল কোস্ট ট্রাস্টের ভোলার টিম লিডার রাশিদা বেগম

  • প্রকাশিত : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ১১৯ বার পঠিত
জয়িতা অন্বেষণে বাংলাদেশ শীর্ষক কর্মসূচির আওতায় বরিশালে বিভাগীয় পর্যায়ের শ্রেষ্ঠ জয়িতাদের সম্মাননা অনুষ্ঠান

সোহেল মাহমুদঃ

‘শেখ হাসিনার বারতা নারী-পুরুষ সমতা’ এই স্লোগান নিয়ে বরিশালে অনুষ্ঠিত হয়েছে বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা প্রদান অনুষ্ঠান। গত বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বরিশাল সার্কিট হাউজ সম্মেলন কক্ষে বিভাগের ৬ জেলার নারীদের মধ্য থেকে শ্রেষ্ঠ জয়িতা নির্বাচন করা হয়।

তোমরাই বাংলাদেশের বাতিঘর এই প্রতিপাদ্যে জয়িতা অন্বেষণে বাংলাদেশ শীর্ষক কর্মসূচির আওতায় বরিশালে বিভাগীয় পর্যায়ের শ্রেষ্ঠ জয়িতাদের সম্মাননা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মহিলা বিষয়ক অধিদপ্তর বরিশালের আয়োজনে বিভাগীয় কমিশনার কার্যালয়ের সহযোগিতায় এ অনুষ্ঠান হয়।

অনুষ্ঠানে বরিশাল বিভাগের  শ্রেষ্ঠ জয়িতাকে সম্মাননা প্রদান করা হয়। এদের মধ্যে  সাফল্য অর্জনকারী নারী ক্যাটাগরিতে পর্যায়ে বরিশাল বিভাগ থেকে “জয়িতা” নির্বাচিত হয়েছে  কোস্ট ট্রাস্ট ভোলার আঞ্চলিক টিম লিডার রাশিদা বেগম,তিনি তৃনমূল ভোলার  নারী নেতৃত্ব ও নারী অধিকারের জন্য কাজ করেন । ভোলা উপকূল অঞ্চলের সকল শ্রেনীর লোকের কাছে রাশিদা বেগম উন্নয়ন কর্মী হিসাবে পরিচিত ।নারীদের অধিকার রক্ষার প্রতীক হিসাবে কাজ করছেন, বাল্য বিবাহ , যৌতুক প্রতিরোধে তার ভুমিকা অপরিসীম ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি অংশগ্রহণ করে মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা এমপি বলেছেন, আজ বাংলাদেশ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যেমন এগিয়ে যাচ্ছে; তেমনি দেশের নারীরাও এগিয়ে যাচ্ছে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কাজী রওশন আক্তার। বরিশালের বিভাগীয় কমিশনার ড. অমিতাভ সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি প্রশান্ত কুমার দাস, ঝালকাঠী জেলার অতিরিক্ত জেলা প্রশাসক মো. আরিফুল ইসলাম, বরিশাল জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সুকুমার রায়, বরিশাল সচেতন নাগরিক কমিটির সভাপতি অধ্যাপিকা শাহ্ সাজেদা।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক শহিদুল ইসলাম, বরিশাল মহিলাবিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক দিলারা খানম প্রমুখ।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৫৪৬,২১৬
সুস্থ
৪৯৬,৯২৪
মৃত্যু
৮,৪০৮
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved upokulbarta.com © 2021
Development BY MD Rasel Mahmud