1. momin02@gmail.com : MD Momin : MD Momin
  2. admin@upokulbarta.com : upokulbarta : Md Shohel
পিরোজপুরের মঠবাড়িয়ায় রিপোর্টার্স ইউনিটির পূর্নাঙ্গ কমিটি ঘোষণা | Upokul Barta
নোটিশঃ
উপকূলের  জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল উপকূল বার্তায় আপনাকে স্বাগতম
সর্বশেষ সংবাদ
ভোলায় দুই ছিনতাইকারী আটক অষ্ঠাদশী কি‌শোরী! বামনা থানা অফিসার ইনচার্জের সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার ৪ ইউনিয়নেই মহড়া পরিচালনা নব‌ নির্বা‌চিত জমিয়ত নেতৃবৃন্দকে চরমাদ্রাজ ফা‌জিল মাদরাসার পক্ষ থে‌কে সংবর্ধনা উপকূলীয় বেড়িবাঁধ নির্মাণের জন্য ১২-১৫ হাজার কোটি টাকা বরাদ্দের দাবি ভোলায় প্রধান শিক্ষক চাকরি থেকে বরখাস্ত এ শহরে এলডি ট্যাক্স প্রদানের নিমিত্ত অনলাইন রেজিস্ট্রেশনের জন্য জনগণকে সম্পৃক্ত করতে প্রচারণার আহবান জানালেন ডিএলআরসি কাউখালী উপজেলার ভূমি অফিস পরিদর্শনে বরিশালের ডিএলআরসি:অনলাইনে এলডি ট্যাক্স গ্রহণের নিমিত্ত জনগণকে নিবন্ধনের আহবান জানিয়ে প্রচারণার নির্দেশ ভোলায় উদ্বোধন হয়েছে দৃষ্টিনন্দন মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র

পিরোজপুরের মঠবাড়িয়ায় রিপোর্টার্স ইউনিটির পূর্নাঙ্গ কমিটি ঘোষণা

  • প্রকাশিত : সোমবার, ৩ মে, ২০২১
  • ১০০ বার পঠিত

মোঃআসাদুজ্জামান(সহকারী সম্পাদক)

পিরোজপুরের মঠবাড়িয়ায় পেশাদার সাংবাদিকদের নিয়ে মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটি-(এম আর ইউ) এর পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে।

আজ ৩ মে সোমবার সকাল ১১ ঘটিকায় মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটি-(এম আর ইউ) এর অফিস কার্যালয়ে মঠবাড়িয়া টাওয়ার বিল্ডিংয়ের নিচ তলায় সাংবাদিকদের উপস্হিতিতে নাসির উদ্দিন এর সভাপতিত্বে মোস্তফা কামাল বুলেট কে সভাপতি ও আঃ রহমান আল নোমান কে সাধারন সম্পাদক এবং এজাজ উদ্দিন চৌধুরী কে সাংগঠনিক সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটির ২ বছর মেয়াদী কার্যকরী পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। অত্র কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি নাসির উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান, প্রচার সম্পাদক মাসুম ফরাজী, দপ্তর সম্পাদক মাসুদ রানা, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. শামীম আহম্মেদ, মহিলা বিষয়ক সম্পাদিকা শামীমা সুলতানা রোজী, কার্যকরি সদস্য শাহাদাৎ হোসেন বাবু, সদস্য সাকিল বাবু, জুয়েল হোসেন এবং সবুজ মিয়া।

এ সময়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মোফাস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর মঠবাড়িয়া উপজেলা শাখার সভাপতি হারুন অর রশীদ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মঠবাড়িয়া সাংবাদিক সমিতির সভাপতি মোঃ ইসমাইল হোসেন হাওলাদার। কমিটির উপদেষ্টা হিসেবে রয়েছেন প্রধান উপদেষ্টা ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভান্ডারিয়া প্রেস ক্লাবের সভাপতি জনাব মিরাজুল ইসলাম, উপদেষ্টা সিনিয়র সাংবাদিক আজমল হক হেলাল, মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, বীর মুক্তিযোদ্ধা ফারুকউজ্জামান, সিনিয়র সাংবাদিক শামসুদ্দোহা প্রিন্স।

এসময়ে নব নির্বাচিত মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটি-(এম আর ইউ) কে স্বাগত জানিয়েছেন মঠবাড়িয়ায় কর্মরত অন্যান্য সাংবাদিকর বৃন্দ।আগামী দিনগুলোতে জনসাধারনের জন্য বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ এবং দেশ ও জনগণের স্বার্থে নির্ভয়ে নির্বিঘ্নে সামনে অগ্রসর হয়ে কাজ করার দৃঢ় সংকল্প ব্যক্ত করেন উক্ত কমিটির নব নির্বাচিত সাংবাদিকগ

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৮১৫,২৮২
সুস্থ
৭৫৫,৩০২
মৃত্যু
১২,৯১৩
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,৩২২
সুস্থ
২,০৬২
মৃত্যু
৪৪
স্পন্সর: একতা হোস্ট

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved www.upokulbarta.com © 2022
Development BY MD Rasel Mahmud