1. momin02@gmail.com : MD Momin : MD Momin
  2. admin@upokulbarta.com : upokulbarta : Md Shohel
  3. monsur.gk9890@gmail.com : MD Monsur : MD Monsur
ডানাকাটা কাক ও ঈগলের গল্প | Upokul Barta
নোটিশঃ
উপকূলের  জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল উপকূল বার্তায় আপনাকে স্বাগতম
সর্বশেষ সংবাদ
বোরহানউদ্দিন পৌর নির্বাচনকে ঘিরে সংরক্ষিত মহিলা কাউন্সিলরের গণসংযোগ। ভোলায় বেতন বৈষম্য নিরসনের দাবিতে স্বাস্থ্য সহকারীদের কর্ম বিরতি ও অবস্থান কর্মসূচী পালন শান্তির শৈশব ছেড়ে কষ্টের বিবর্ণ শৈশব। ঝালকাঠি সদর উপজেলার পুলিশ ফাঁড়ির সামনের ভবনের ছাদ থেকে নারীর লাশ উদ্ধার। রাতে ভর্তি হয়ে সকালেই লাপাত্তা!! ভোলায় আওয়ামীলীগ নেতাকে হেয় প্রতিপন্ন করতে স্পিডবোট চালকের নাটক বিজয় দিবসে বঙ্গবন্ধুর চিত্রাংকন প্রতিযোগিতাসহ বিভিন্ন কর্মসূচি গ্রহন করতে হবে-এমপি শাওন ভোলার সাংবাদিক তুহিন খন্দকারকে আর্টিকেল নাইনটিন ওয়েব সেমিনারে আমন্ত্রণ ভোলায় শর্টসার্কিট থেকে চার ঘরে আগুন!! ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি ভোলায় বঙ্গবন্ধু টি-টেন টেপ টেনিস ক্রিকেট লীগের উদ্বোধন বাউফল উপজেলা যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের নেতাকর্মীদের মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে

ডানাকাটা কাক ও ঈগলের গল্প

  • প্রকাশিত : সোমবার, ১৭ আগস্ট, ২০২০
  • ১৬৭ বার পঠিত
 পারভীন  আক্তার : 
কাঁক হচ্ছে একমাত্র পাখি, যে ঈগলের ঘাড়ের উপর বসে, ঠোকর মেরে তাকে বিরক্ত করতে পারে। যে সাহস অন্য কোন পাখির নেই।
লক্ষনীয় ও শিক্ষনীয় বিষয় হলোঃ
ঈগল কিন্তু কাঁকের সাথে লড়াই করে বা কাঁককে মেরে ফেলতে গিয়ে, তার সময় ও শক্তির অপচয় করে না। ঈগল যেটা করে সেটা হচ্ছে, সে দ্রুত গতিতে উপরে উঠতে থাকে । অতি উচ্চতায় অক্সিজেন স্বল্পতার কারণে এবং ঈগলের প্রচন্ড গতির কারণে কাঁক দুর্বল হয়ে পড়ে এবং টিকতে না পেরে ঈগলের ঘাড় থেকে দ্রুত খসে পড়ে যায়।
জীবনে চলার পথেও কাছের মানুষ, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবরূপী অনেক কাঁক আপনার পিছনে ঠোকর মেরে, আপনার জীবনকে ব্যহত করবেন । এদের সাথে লড়তে গিয়ে সময় এবং শ্রম অপচয় করার কোন দরকার নেই। আপনার চূড়ান্ত লক্ষ্যে পৌঁছানোর জন্য, কাজের গতি আর পরিশ্রম আরও বাড়িয়ে দিন । আপনার গতির সাথে তাল মেলাতে না পেরে, এইসব পরশ্রীকাতর কাঁকেরা দূর্বল হয়ে এমনিতেই ঝড়ে পড়ে যাবে ।
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৫৫,০৯১
সুস্থ
৩৬৯,৪৯২
মৃত্যু
৬,৪৯৬
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,২৯২
সুস্থ
২,২৭৪
মৃত্যু
৩৭
স্পন্সর: একতা হোস্ট

সোসা্ল মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved upokulbarta.com © 2020
Development BY MD Rasel Mahmud