1. momin02@gmail.com : MD Momin : MD Momin
  2. admin@upokulbarta.com : upokulbarta : Md Shohel
  3. monsur.gk9890@gmail.com : MD Monsur : MD Monsur
আওয়ামীলীগ সরকারের এর উন্নয়ন যুগপূর্তি অনুষ্ঠানে মঠবাড়িয়ার দাউদ খালিতে হাজার মানুষের উপস্থিতি | Upokul Barta
নোটিশঃ
উপকূলের  জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল উপকূল বার্তায় আপনাকে স্বাগতম
সর্বশেষ সংবাদ
এমপি শাওন’র শোক অধ্যাপক মোহাম্মদ হানিফ আর নেই দৌলতখানে অসহায় নারীদের সেলাই মেশিন দেওয়ার নামে অর্থ লোপাট লালমোহনে ২য় তম বীমা দিবস পালিত চরফ্যাশনে মেয়র- সাধারন কাউন্সিলদের ভোট বিন্যাস ভাসুরের কু-প্রস্তাবে রাজি না হওয়ায় দৌলতখানে গৃহবধূকে পিটিয়ে রক্তাক্ত বোরহানউদ্দিনে খাল থেকে যুবকের লাশ উদ্ধার ভারপ্রাপ্ত অধ্যক্ষ সো‌য়ে‌ব’র হাত ধ‌রে শ‌শিভূষণ বেগম রহিমা ইসলাম ক‌লে‌জের শিল্পীর তু‌লি‌তে ক্যাম্পাস বিবিডিসি এর প্রধান উপদেষ্টা হলেন অতিরিক্ত সচিব মোঃ জহুরুল হক ব্যক্তিগত সহকারীর অসুস্থ পিতাকে দেখতে হাসপাতালে গেলেন এমপি শাওন ভোলায় নির্বাচনকে কেন্দ্র করে দফায় দফায় সংঘর্ষ, নির্বাচনী অফিস ও গাড়ী ভাংচুর আহত-১৪

আওয়ামীলীগ সরকারের এর উন্নয়ন যুগপূর্তি অনুষ্ঠানে মঠবাড়িয়ার দাউদ খালিতে হাজার মানুষের উপস্থিতি

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৬৭ বার পঠিত

মোঃআসাদুজ্জামান (সহকারী সম্পাদক) পিরোজপুর জেলার মঠবাড়িয়ার ০৪ নং দাউদ খালি ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত জননন্দিত বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব জনাব মোঃ ফজলুল হক খান রাহাতের নেতৃত্বে আওয়ামীলীগ সরকারের এক যুগ পূর্তি ও বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা এর উন্নয়ন চিত্র তুলে ধরতে হাজারো মানুষের সমাগমে জনসভা অনুষ্ঠিত হয়। ০৪ নং দাউদ খালি ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত জননন্দিত বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব জনাব মোঃ ফজলুল হক খান রাহাতের সভাপতিত্বে এবং ইউনিয়ন যুবলীগ সভাপতি মোঃ শহিদুল ইসলামের সঞ্চালনায় ১১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার উপজেলার গিলাবাদ বাজারে বিকেল ০৩ ঘটিকায় এ জনসভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ,কে,এম সেলিম মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ সাদিকুর রহমান, মঠবাড়িয়া উপজেলা পৌর আওয়ামী লীগের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা মোঃ আলতাফ হোসেন আফজাল,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি শাকিল আহমেদ নওরোজ, উপজেলার ০৬ নং টিকিকাটা ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম(রিপন) জোমাদ্দার, উপজেলার ১০ নং হলতা গুলিশাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রিয়াজুল ইসলাম ঝনো এবং উপজেলার ১১নং বড় মাছুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নাসির হোসেন প্রমুখ।

হাজারো মানুষের উপস্থিতিতে জনসভায় বক্তব্যে বক্তারা বলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বক্তব্যে বক্তারা বলেন মঠবাড়িয়া উপজেলা থেকে আওয়ামীলীগ নামধারী কিছু মুখোশপড়া ব্যক্তি জননেত্রীর উন্নয়ন কার্যক্রম ব্যাহত করার অপচেষ্টায় লিপ্ত আছে।এসব বিদ্রোহী প্রার্থীকে তাদের মিশন বাস্তবায়ন করতে দেয়া হবেনা,দেয়া হবেনা তাদের নোংরা মিশন তথা মাদক বানিজ্য করে উপজেলাকে ধ্বংসের দিকে নিয়ে যেতে। জনসভায় বক্তব্যে বক্তারা বলেন,ইনশাআল্লাহ আসল আওয়ামী লীগের ত্যাগী নেতাদের রেখে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী যারা নৌকার উন্নয়নের নাম করে নৌকা ফুটোকারী কাউকেই দলীয় মনোনয়ন দিবেন না জননেত্রী শেখ হাসিনা। জনসভায় আওয়ামী লীগের নেতৃত্বদানকারী নেতারা আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ০৪ নং দাউদ খালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ফজলুল হক খান রাহাতের মাধ্যমে ই জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ধারা অব্যাহত রাখতে এবং পূনরায় নৌকা মার্কায় ভোট দিতে সকলকেই আহবান জানান। বক্তব্য প্রদানে বক্তারা বলেন ইনশাআল্লাহ আগামী নির্বাচনে এই দাউদ খালি ইউনিয়নের নৌকার কর্নধার হবেন আলহাজ্ব মোঃ ফজলুল হক খান রাহাত। অনুষ্ঠানের সভাপতি ও ০৪ নং দাউদ খালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ফজলুল হক খান রাহাত বক্তব্য প্রদানের সময় জনগণের দোয়া ও সহযোগিতা নিয়ে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে কাজ করে শেখ হাসিনার উন্নয়ন ধারা অব্যাহত রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। তিনি বলেন জনগণের ভালোবাসায় আমি একাধিকবার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হতে পেরেছি। জনগণ আমাকে পূনরায় চেয়ারম্যান হিসেবে চাইলে ইনশাআল্লাহ কোন অপশক্তি ই তা প্রতিহত বা বানচাল করতে পারবে না। জনসভায় বিদ্রোহী প্রার্থীদের ইন্দনে মঠবাড়িয়া উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি মোঃ আবু হানিফ খান এর উপর আক্রমণ ও তাকে উপর্যুপরি কুপিয়ে মারাত্মক জখম করায় বিদ্রোহী সন্ত্রাসী বাহিনীদের মঠবাড়িয়া থেকে উৎখাত ও তাদের বিচারের আওতায় আনতে দাবী জানানো হয়েছে।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৫৪৬,২১৬
সুস্থ
৪৯৬,৯২৪
মৃত্যু
৮,৪০৮
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved upokulbarta.com © 2021
Development BY MD Rasel Mahmud